1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ স্কুল প্রোগ্রামের অংশ হিসাবে -আকিজ কলেজিয়েট স্কুল

  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৪ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:-খুলনা রিজিয়নের আওতাধীন নাভারন হাইওয়ের থানা পুলিশ কর্তৃক আয়োজিত স্কুল প্রোগ্রামের অংশ হিসাবে মহাসড়ক সংলগ্ন আকিজ কলেজিয়েট স্কুল এর প্রায় ১২০০জন ছাত্র-ছাত্রী ও কলেজের শিক্ষক মন্ডলীদের সাথে মত-বিনিময় সভা এবং বর্ণাঢ্য র‍্যালীর আয়োজন করা হয়।

মত-বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন হাইওয়ে পুলিশ প্রধান জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার), অতিরিক্ত আইজিপি বাংলাদেশ পুলিশ ,হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা। এসময় উপস্থিত ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলী এবং অভিভাবকবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

সভায় হাইওয়ে পুলিশ খুলনা রিজিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার, যশোর সার্কেল, জনাব মোঃ নাসিম খান পিপিএম ,অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ জনাব মোঃ শামীম আহমেদসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।

হাইওয়ে পুলিশ সেবা সপ্তাহ-২০২৪ উপলক্ষে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মত-বিনিময় সভায় উপস্থিত সকল ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীদের সেবা সপ্তাহ লোগো সম্মিলিত ক্যাপ এবং ফুলের শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠান শেষে যশোর বেনাপোল মহাসড়কে ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীদের নিয়ে সেবা সপ্তাহের ব্যানার সহ বর্ণাঢ্য রেলির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......